রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

শিবগঞ্জে অত্যাধুনিক আল্ট্রাসনোগ্রাফি যন্ত্রের উদ্বোধন

শিবগঞ্জে অত্যাধুনিক আল্ট্রাসনোগ্রাফি যন্ত্রের উদ্বোধন

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অত্যাধুনিক ও ডিজিটালাইজ ফোর-ডি কালার ডপ্লার আল্ট্রাসনোগ্রাফি মেশিনের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে শিবগঞ্জ আদর্শ হাসপাতালে এই অত্যাধুনিক ও ডিজিটালাইজ ফোর-ডি কালার ডপ্লার আল্ট্রাসনোগ্রাফি মেশিনের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আদর্শ হাসপাতালের নির্বাহী পরিচালক মোঃ বাবর আলী, আবাসিক মেডিকেল অফিসার গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ খালেদা মৌসুমী, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ আব্দুল্লাহ হিল বাকী অংকুর, পরিচালক আবদুল মজিদ, পরিচালক মাহফুজুর রহমান, ম্যানেজার এ কে আজাদ, মার্কেটিং অফিসার সাইফুল ইসলাম রানা।

উদ্বোধনকালে গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ খালেদা মৌসুমী বলেন, এলাকার রোগীদের বৃহত্তর স্বার্থে অত্যাধুনিক ও ডিজিটালাইজ ফোর-ডি কালার ডপ্লার আল্ট্রাসনোগ্রাফি মেশিন নিয়ে আসা হয়েছে। যা নির্ভুলভাবে আল্ট্রাসনের রিপোর্ট দেয়া হবে। এই মেশিনের মাধ্যম হৃদরোগের ইকো কার্ডিওলজী, গর্ভবতী রোগীদের নির্ভুল রিপোর্ট, নারী রোগীদের স্তন সহ বিভিন্ন সমস্যা, শিশু রোগীদের বিভিন্ন সমস্যা আল্ট্রাসনের মাধ্যমে সঠিক রিপোর্ট তথ্যের মাধ্যমে রোগ নির্ণয় করে চিকিৎসা সেবা প্রদান করা সম্ভব হবে। তাই রোগীদের ঢাকা বা রাজশাহীগামী না হয়ে বর্তমানের শিবগঞ্জ আদর্শ হাসপাতালে অত্যাধুনিক ও ডিজিটালাইজ ফোর-ডি কালার ডপ্লার আল্ট্রাসনোগ্রাফি মেশিনের মাধ্যমে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com